section-b0c4038

ভেজালের ভীড়ে আসলের পরিচয়:

জ্যোতিষদের বিরুদ্ধে মানুষের অভিযোগের অন্ত নেই। জীনের বাদশা, কালী সাধক, ইত্যাদির নামে একশ্রেণির প্রতারক মানুষের সকল সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছে। লটারী পাইয়ে দেবার নামে প্রবাসীদেরকে সর্বশান্ত করছে। আবার জ্বীনের বাদশাহ সেজে গুপ্তধন পাইয়ের দেবার নামে ভয়াবহ প্রতরণা করছে বেশকিছু প্রতারক। এই প্রতারকচক্রগুলোর কোন অফিস নেই। এরা ব্যবহার করে মোবাইল ফোন নাম্বার, একটি ব্যাক্তির সাথে প্রতারণা করার পর আবার নতুন মোবাইল ফোন নাম্বার দিয়ে প্রতারণা শুরু করে। কিন্তু লিটন দেওয়ান চিশ্তীই হাজারো ভেজাল আর প্রতারণার ভীড়ে একমাত্র আসল জ্যোতিষ সম্রাট। তিনি কখনো তার মোবাইল ফোন নাম্বার পরিবর্তন করেননি। প্রকাশ্যে অফিস স্থাপন করে মানবসেবা করে যাচ্ছেন। দেশ-বিদেশের লাখ লাখ নারী পুরুষ তার মাধ্যমে সুফল লাভ করছেন। উল্লেখ্য লিটন দেওয়ানের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে নানা ধরণের ষড়যন্ত্র চক্রান্ত করেছে ও অপপ্রচার চালিয়েছে। লিটন দেওয়ান চিশ্তী সবসময় সাধারণভাবে জীবনযাপন করতে পছন্দ করেন। তিনি খুবই বন্ধুবৎসল, সদালাপী। তার সফলতায় ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন কুচক্রী ও অসাধু-মহল বিভিন্ন সময় মিথ্যা প্রচারণা চালায় এবং শত্রুতা তৈরি করে। কিন্তু লিটন দেওয়ান চিশ্তী তাঁর আধ্যাত্মিকতা, সততা , নিষ্ঠা ও ধৈর্য্যরে মাধ্যামে সকল শত্রুকে বন্ধুতে পরিণত করেন। তাঁর অসংখ্য ভক্ত ও অনুসারী রয়েছেন, যাদের দোয়া ও ভালবাসাকে শক্তিতে পরিণত করে সফলতার শীর্ষে অবস্থান করছেন। বলাবাহুল্য মানুষ প্রতারণা করে বেশিদূর এগোতে পারে না। একসময় তার প্রতারণা প্রকাশ হয়ে পড়ে ধরা পড়ে যায় সবকিছু। কিন্তু বিগত প্রায় ৪০ বছর পর্যন্ত একই কায়দায় প্রকাশ্যে অফিস নিয়ে প্রতারণা করে টিকে থাকা মোটেই সম্ভব নয়। লিটন দেওয়ান প্রতারক হলে অথবা তার দ্ধারা মানুষ উপকৃত না হলে তিনি এতদিন টিকে থাকতে পারতেন না। তিনি টিকে আছেন এ কথা বললে ভুল হবে, স্বীকার করতেই হবে যে তার জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা দিন দিন বেড়েই চলছে। তিনি আজ পরীক্ষিত, জনপ্রিয় এবং বাংলাদেশের শ্রেষ্ঠ জ্যোতিষ। ওপার বাংলা ভারতেও তার প্রচুর জনপ্রিয়তা।

আমাদের সেবাসমূহ

আপনি পাবেন বিশ্বমানের স্ট্যান্ডার্ড মানি ব্যাক গ্রান্টি
আসল ও নকলের পার্থক্য সম্পর্কে পরিষ্কার ধারণা পেতে আপনি এখানে আসল ও নকল রত্ন দেখতে পাবেন। এজন্য আমাদের কাছে জালটিকে আসল হিসাবে বিক্রির কোনও সুযোগ নেই।
আপনি একক প্রাকৃতিক রত্নপাথরের বিভিন্ন গুণাবলীর সাথে আলাদা আলাদা দামের সীমাটির তুলনা করার জন্যও এখানে সুযোগ পাবেন। আমাদের ক্লায়েন্টদের আর্থিক অবস্থা পরিমাপ করে আমাদের রত্নপাথরের দাম বাড়ানোর কোনও সুযোগ নেই, কারণ আমাদের রত্নপাথরের মূল্য স্থির রয়েছে।
শেষ পর্যন্ত আপনি যদি আমাদের সরবরাহকৃত রত্নপাথর নকল প্রমাণ করতে পারেন তবে আপনি আজীবন 100% টাকা ফেরতের গ্যারান্টি পাবেন। আমরা আজীবন সময়ের জন্য আমাদের সরবরাহ করা রত্নপাথরের প্রতি আস্থা রাখি। তবে আমরা ভাগ্য পরিবর্তনের জন্য কোনও ধরণের রত্নপাথর বিক্রি করি না এবং আমরা কোনও ধরণের জ্যোতিষীয় ক্রিয়াকলাপের সাথে সম্পর্কিত নই।
section-32cf804
0
    0
    Your Cart
    Your cart is emptyReturn to Shop