Blog

Blog Category

জ্যোতিষশাস্ত্র নিয়ে ওয়েবসাইট

চালু হয়েছে জ্যোতিষশাস্ত্রবিষয়ক ‘আজমেরী জেমস হাউজ বিডি ডটকম’ (www.ajmerigemshousebd.com) ঠিকানার একটি ওয়েবসাইট। রাশি সম্পর্কে জানতে, জ্যোতিষশাস্ত্র এবং জ্যোতিষ লিটন দেওয়ান চিশতীর যোগাযোগ করা যাবে ওয়েবসাইট থেকে। এতে যুক্ত হবে জ্যোতিষশাস্ত্রের বিভিন্ন বিষয় ছাড়াও বিভিন্ন রত্মপাথর, রত্মপাথরের দাম এবং গুণাগুণ, নানা ধরনের সমস্যা সমাধান নিয়ে আলোচনাসহ আরো নানা আয়োজন।
শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেড বসুন্ধরা সিটি শপিংমলের লেবেল-১, ব্লক-ডি-এর ৭৩ ও ৭৪ নম্বর দোকান। প্রতিষ্ঠানটি আসল রত্মপাথর বিক্রির একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থাকলে এবার নতুন ডিজাইনে এবং নানা ধরনের আয়োজন ও সেবা যুক্ত হচ্ছে।
প্রতিষ্ঠানটির কর্ণধার এবং প্রখ্যাত জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী বলেন, ‘আমাদের ওয়েবসাইট অনেক আগেই চালু হয়েছে কিন্তু এবার ওয়েবসাইটে আমরা নতুন নতুন আয়োজন যুক্ত করছি। ডিজিটাল বাংলাদেশে ওয়েবসাইট, ফেসবুক, টুইটার, ইউটিউবসহ ডিজিটাল প্ল্যাটফর্ম হচ্ছে মানুষের কাছে পৌঁছানোর সহজ উপায়। আর এটি এখন সময়ের দাবিও। ভার্চুয়াল যুগে মানুষ ওয়েবসাইটে প্রতিষ্ঠান এবং প্রতিষ্ঠানের কার্যক্রম সম্পর্কে জানতে চায়, জানতে চায় প্রতিষ্ঠানের কি কি সার্ভিস বা পণ্য সম্পর্কে ধারনা। আমাদের নতুন ওয়েবসাইটে যুক্ত হচ্ছে নতুন অনেক কিছুই।’
জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী আরো বলেন, ‘আজমেরী জেমস হাউজ বিডি ডটকম’ সাজানো হচ্ছে আমাদের থেকে যারা নিয়মিত সেবা নেন বা নেবার কথা ভাবেন তাদের জন্যই। প্রবাসে অনেকেই থাকেন যারা আমাদের সম্পর্কে জানতে চান আমাদের সঙ্গে যোগাযোগ করতে চান, তাদের জন্যও সুবিধা হবে ওয়েবসাইটের মাধ্যমে আমাদের সঙ্গে যোগাযোগ করতে। মোবাইল ফোন ছাড়াও ফেসবুকের মাধ্যমে পরামর্শ নিতে সরাসরি সাক্ষাতের জন্য যোগাযোগ করা যাবে।

 

Other

EMERALD STONE (পান্না পাথর)

পান্না নবরত্নের অন্যতম। বুধ গ্রহের প্রতিনিধিত্ব করে এই মূল্যবান পাথর। বুধ গ্রহ যোগাযোগ ব্যবস্থা এবং শিল্পক্ষেত্রের নিয়ন্ত্রক গ্রহ। জন্মছকে বুধ শক্তিশালী হলে ব্যবসা, যোগাযোগ, বুদ্ধিমত্তা, শিক্ষা ভালো হয়। আমরা অনেকেই পান্না ধারণ করে থাকি। কিন্তু এই পাথরটি পরলে কী হয় জানেন? পান্না ধারণ করলে মানুষের সঙ্গে যোগোযাগ রাখার দক্ষতা অনেক বেড়ে যায় এবং আত্মবিশ্বাস শিখরে পৌঁছয়।

শ্বাসপ্রশ্বাসের সমস্যা এবং দুর্বল স্নায়ুতন্ত্রের অসুখে যারা ভুগছেন, তাঁদের জন্য পান্না ধারণা করা খুবই উপকারী। যে কোনও রকম নেশায় আচ্ছন্ন মানুষ পান্না ধারণ করলে নেশা থেকে বেরিয়ে আসা শক্তি সঞ্চয় করতে পারেন। পান্না পরলে বিবাহিত জীবন সুখের হয়, সম্পদ বৃদ্ধি পায় এবং সন্তান ভাগ্য প্রসারিত হয়।

এছাড়া পান্না ধারণ করলে মনঃসংযোগের ক্ষমতা বাড়ে, পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কে উন্নতি ঘটে। ছাত্র-ছাত্রীদের জন্য়ও পান্না অত্যন্ত উপযোগী। বড় পরীক্ষা দেওয়ার আগে পান্না ধারণ করার পরামর্শ অনেক সময়ই জ্যোতিষবিদরা দিয়ে থাকেন। যে কোনও রকম দুঃখ কষ্ট এবং মানসিক যন্ত্রনা সারিয়ে তুলতে সাহায্য করে পান্না। কেউ আপনার সঙ্গে বেইমানি বা বিশ্বাসঘাতকতা করলে বা কেউ আপনাকে ঠকালে সেই কষ্ট থেকে বেরিয়ে আসতে অনেকটাউ উপকারী পান্না।

এই পাথর বুধ গ্রহের প্রতিনিধি হওয়ায় সাধারণত যাঁদের বুধ দুর্বল, তাঁদেরই পান্না ধারণ করার পরামর্শ দেওয়া হয়। ঠিকমতো পান্না ধারণ করলে কেরিয়ারের প্রতি ফোকাস বাড়ে। ক্রমাগত জীবনে আর্থিক ক্ষতির মুখে পড়ছেন যাঁরা, তাঁদের জন্য পান্না উপকারী। শিক্ষক, আর্কিটেক্ট, ডাক্তার, ব্যবসায়ীদের জন্য পান্না উপযোগী। প্রাচীনাকালে রাজা রাজড়ারা সাপের বিষের অ্যান্টিডোট হিসেবে পান্না ব্যবহার করতেন। যাঁদের চোখের সমস্যা আছে, তাঁরাও এই সবুজ রত্ন ধারণ করলে উপকার পাবেন। পাথরের কাট ও ক্যারাটের ওপর এর দাম নির্ভর করে। পান্না ধারণ করার আগে কোনও জ্যোতিষবিদের সঙ্গে পরামর্শ করে নিন।

0
    0
    Your Cart
    Your cart is emptyReturn to Shop